আবেদন ফি পেমেন্ট করবেন যেভাবে:

আবেদন সফল হবার পর পর ই পেমেন্ট পদ্ধতি পেজ দেখাবে সেখানে বিকাশ,রকেট,নগদ, লোগোতে ক্লিক করে নাম্বারে ক্যাশ আউট করে নিচে সেন্ডার নাম্বার দিয়ে সাবমিট করলেই আমরা পেয়ে যাবো। আর নয়তো পরে আপনার পেমেন্ট হিস্টরিতে পেন্ডিং পেমেন্ট থাকবে।সেখানে গিয়ে পুনরায় পেমেন্ট করতে পারবেন আবেদনের পর ৪৮ ঘন্টার মধ্যে টাকা পরিশোধ করতে হবে।শেষ দিন আবেদনের ক্ষেত্রে ওই দিনের মধ্যে টাকা পরিশোধ করতে হবে।

আবেদন প্রক্রিয়াঃ

প্রথমে Apply Café এপ টি ডাউনলোড করুন অথবা লগিন করুন www.applycafe.com.bd
যেখানে চলমান সরকারী এবং বেসরকারী সকল প্রকার চাকরির সারকুলার দেয়া থাকবে। সেখান থেকে যে কোন একটি চাকরি তে ক্লিক করে যে যে পদে আবেদন করবেন তা বিস্তারিত দেখে নিন। এপ্পলাই তে ক্লিক করে আবেদন করুন,আপনার যদি আগে লগিন করা থাকে তাহলে সাথে সাথে আবেদন হয়ে যাবে। লগিন না থাকলে আগে রেজিস্ট্রেশন করে থাকলে লগিন করুন।
আর না থাকলে রেজিস্ট্রেশন করুন

রেজিস্ট্রেশন প্রক্রিয়াঃ

আপনি প্রথমে আপনার মোবাইল নাম্বার টি দিন। তারপর আপনার পছন্দ অনুযায়ী ৪ সংখ্যার পিন দুইবার দিন তারপর রেজিস্ট্রেশন করুন। মনে রাখবেন একবার রেজিস্ট্রেশন করে ফেললে সারাজীবন আপনি এইটা দিয়ে মাত্র ১ ক্লিকে ১ সেকেন্ডের ও কম সময়ে আবেদন করতে পারবেন।

  1. তারপর আপনার যে কোন পাসপোর্ট সাইজের ছবি মোবাইলে থাকলে আপলোড করুন না থাকলে ক্যামেরা দিয়ে Passport Size ছবিটির ছবি তুলে আপলোড করুন্‌, যে কোন সাইজ।
  2. আপনার স্বাক্ষর যদি মোবাইলে থাকে আপলোড করুন না থাকলে একটা সাদা কাগজে স্বাক্ষর দিয়ে ছবি তুলে আপলোড করুন যে কোন সাইজ |
  3. আগে সরকারী চাকরির <আবেদন> করেছেন এমন কপি থাকলে আপলোড করুন।(না থাকলে দরকার নাই) |
  4. এবার আপনার পরিপূর্ণ একটা সিভি ফাইল থাকলে আপলোড করুন ( না থাকলে নিজে নিজে আপনার Biodata তথ্য ফর্ম টি পূরন করুন)|
কোন সমস্যা হলে আমাদের সাথে হোয়াটস এপ এ (01846568353) যোগাযোগ করুন আমাদের টিম আপনাকে সাহায্য করব|

সাধারন কিছু প্রশ্ন ও প্রশ্নের উত্তরঃ

১। ভাই কোন কারণে যদি আমার আবেদন ডিসকোয়ালিফাই হয় ? আর আমি কি টাকা ফেরত পাবো??

উত্তরঃ আবেদন ১০০% হবে । আমরা আপনাকে কল দিয়ে রেজিশট্রেশনের পর ই আপনার বায়োডাটা ভেরিফাই করে নেব। যদি বায়োডায় ভুল থাকে সেক্ষেত্রে আমাদের কিছুই করার থাকবেনা।তাই বায়োডাটা ভালো ভাবে চেক করে যাচাই করে নিন। আমাদের এপ্পলাই ক্যাফের টিম যদি ভুল করে থাকে আবেদনের সময় থাকলে আমাদের টিম পূনরায় আবেদন করে দিবে। আর আপনি যদি আবেদনের অযোগ্য হন আমরা যদি আপনার আবেদন টি না করি তাহলে আপনি টাকা ফেরত পাবেন।

২। ছবি ও স্বাক্ষর কি সাইজ দেব??

উত্তরঃ যেকোন সাইজ দিতে পারবেন।আমরা এইটা ঠিক করে নিবো।স্টুডিও থেকে আপনি যে ছবি নিয়ে এসেছেন সেই ছবি আপনি শুধু আপনার মোবাইল দিয়ে ছবি তুলে আপলোড দিবেন । না থাকলে সুন্দর করে পাসপোর্ট স্টিলে একটা ছবি তুলে দিয়ে দিবেন। আর স্বাক্ষর যে কোন সাদা কাগজে কলম দিয়ে স্বাক্ষর করে আপনি ছবি তুলে আপলোড দিবেন। তার পরে আমরা সব ঠিক করে নিবো।

৩। আবেদন করেছেন কিন্তু আপনারা যদি ভুল করেন এইটার কি হবে???

উত্তরঃ আমরা যথাসাধ্য চেষ্টা করব প্রতিটা আবেদন সঠিকভাবে করার জন্য ।যদি কোন কারনে ।সিভির বাহিরে আমরা ভুল করি তাহলে আবেদনের শেষ তারিখের আগে আমাদের কে জানালে আমরা বিনামূল্যে আবার আবেদন টা করে দেব।

৪। আমি নিজে নিজে আমার বায়োডাটা সেভ করতে পারছিনা্‌আমি কি আপনাদের সাহায্য পাবো??

উত্তরঃ বায়োডাটা সংক্রান্ত যে কোন সমস্যা হলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা সমাধান করে দিবো।

৫। আমার Applicant Copy কিভাবে পাবো?

উত্তরঃ আপনার একাউন্ট এ মাই এপ্পলাইড জব এ গিয়ে যেটাতে এপ্পলাই করেছেন এর ডান দিকে applicant Copy Dwonload লিখা থাকবে সেখান থেকে ডাউনলোড করে নিবেন।

৬। আমার Applicant Copy ছাড়া কি পরীক্ষা দিতে পারবো ?

উত্তরঃ পরীক্ষা দিতে Applicant Copy র প্রয়োজন নাই তবে মৌখিক পরীক্ষার সময় লাগবে । তাই প্রিন্ট না করেও আপনি মৌখিক পরীক্ষা পর্যন্ত সকল পরীক্ষা দিতে পারবেন।

৭।আবেদন ফি Payment করব কি ভাবে??

উত্তরঃ আবেদন ফি পেমেন্ট করবেন যেভাবে আবেদন সফল হবার পর পর ই পেমেন্ট পদ্ধতি পেজ দেখাবে সেখানে বিকাশ,রকেট,নগদ, লোগোতে ক্লিক করে নাম্বারে ক্যাশ আউট করে নিচে সেন্ডার নাম্বার দিয়ে সাবমিট করলেই আমরা পেয়ে যাবো। আর নয়তো পরে আপনার আপনার পেমেন্ট হিস্টরিতে পেন্ডিং পেমেন্ট থাকবে।সেখানে গিয়ে পুনরায় পেমেন্ট করতে পারবেন আবেদনের পর ৪৮ ঘন্টার মধ্যে টাকা পরিশোধ করতে হবে।শেষ দিন আবেদনের ক্ষেত্রে ওই দিনের মধ্যে টাকা পরিশোধ করতে হবে।

৮। আবেদন ফি আপনারা কত ?

উত্তরঃ পরীক্ষার ফি তো আমাদের পেমেন্ট করতেই হবে পাশাপাশি সার্ভিস খরচ এবং আর্থিক লেনদেন খরচ সহ ৩০-৪০ টাকা বভিন্ন সময় অফারে কম বেশি হতে পারে ।

আপনাকে ধন্যবাদ Apply Café টিম